লক্ষ্মীছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

লক্ষ্মীছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের উদ্যোগে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। দিবসটি উ

খাগড়াছড়িতে পুলিশের অভিযানে ১হাজার ৫০০ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
দীঘিনালায় আইসক্রীম বিক্রেতার লাশ উদ্ধার
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মানিকছড়িতে স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রশাসনের কঠোর অবস্থান
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের উদ্যোগে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিএনপির দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার আলোটনা সভায় সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম, সহ-সভাপতি দেলোয়ার হোসেন ফরাজি, সাংগঠনিক সম্পাদক মো: শামশুল ইসলাম, মো: রেজাউল করিম, এআরখান শামীম, উত্তম মারমা, আনিছুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবদলের আহবায়ক মো: মকবুল আহমেদ।
আলোচনা সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। সভায় বক্তারা ঐতিহাসিক ৭ নভেম্বরের চেতনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবীত হয়ে গণতন্ত্র উদ্ধার করতে ভবিষ্যৎ আন্দোলন-সংগ্রামে সম্পৃক্ত হওয়ার আহবান জানান।