• May 18, 2024

লক্ষ্মীছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

স্টাফ রিপোর্টার: “মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এ শ্লোগানে এবং “মৎস্য সেক্টরের সমৃদ্ধ,সুনীল অর্থনীতির অগ্রগতি” এ প্রতিপাদ্যে এবার ১৭-২৩ জুলাই দেশব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ এর আলোকে সপ্তাহ ব্যাপি লক্ষ্মীছড়িতে উপজেলায় মৎস্য সপ্তাহ পালিত হয়।

এ উপলক্ষে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন, র‌্যালি, আলোচনা সভা, পোনা অবমুক্তকরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। ১৭ জুলাই কর্মরত সংবাদকর্মীদের নিয়ে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। সাপ্তাহ ব্যাপি এই অয়োজনের মধ্যে আরো ছিল মৎস্য সেক্টরের অগ্রগতি নিয়ে আলোচনা, প্রমাণ্যচিত্র প্রদর্শন, হাঁটে-বাজারে ফরমালিন বিরোধী অভিযান পরিচালনা, ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা ইত্যাদি।

এ কর্মসূচির সবশেষ আয়োজন করা হয় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান। ২৩ জুলাই লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য অফিসার উচিৎ ময় চাকমা। পরে শ্রেষ্ঠ মৎস্যচাষী ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post