• July 25, 2024

লক্ষ্মীছড়িতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপন উপলক্ষে মানববন্ধন

লক্ষ্মীছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: ‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্যের বিষয়ের আলোকে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পালিত হচ্ছে জাতীয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ’২০১৮। দিবসটি পালন উপলক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) এর উদ্যোগে উদ্বোধনী দিনে মহান স্বাধীনতা দিবসে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়। আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

দিবসটি পালন উপলক্ষে ২৯ মার্চ বৃহস্পতিবার আয়োজন করা হয় মাববন্ধন ও সততা সংঘের উদ্যোগে শপথ বাক্য পাঠ অনুষ্ঠান। সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ’র প্রধান সড়কে মানববন্ধন’র আয়োজন করা হয়। উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, দুপ্রক’র উপজেলা সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান দশরথ তালুকদার, সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, সততা সংঘের পরামর্শক কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক সেকান্দার আলী ডাকুয়া, দুপ্রক সহ-সভাপতি হরিরঞ্জন সাহা, সদস্য তালাত মাহমুদ শিশিরসহ লক্ষ্মীছড়ি হাইস্কুলের সততা সংঘের সদস্য বৃন্দ ও ছাত্র-ছাত্রীরা মানববন্ধনে অংশ নেন।

এছাড়াও রাঙ্গামাটি দুর্নীতি দমন কমিশন’র সমন্বিত জেলা কার্যালয়ের এএসআই মো: নুরুল হক লক্ষ্মীছড়ি হাইস্কুলের সততা সংঘ’র কমিটির সদস্য ও পরামর্শক কমিটির সাথে মতবিনিময় সভা করেন। এদিকে সকাল পৌনে ১০টায় লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মধ্যে  শপথ বাক্য পাঠ করানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post