• May 23, 2024

লক্ষ্মীছড়িতে নারী নির্যাতনের অভিযোগ, স্বামী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় স্ত্রীকে মারপিট ও নির্যাতনের অভিযোগে স্বামীকে পুলিশ আটক করেছে। ৮ আগস্ট রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীছড়ি গুচ্ছ গ্রামের মৃত নয়া মিয়ার কনিষ্ট কন্যা জাকিয়া বেগম(২৫)কে শারীরিক নির্যাতন এবং মাথার চুল কেটে দেয়ার অভিযোগে স্বামী জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়েছে।

ঘটনাটি জানা-জানি হলে প্রতিবেশীরা ক্ষুব্দ হয়ে জাহাঙ্গীরকে আটক করে মারধর করার চেষ্টা করলে পরে পুলিশে দেয়া হয়। জাকিয়া বেগমের বড় ভাই জাকির হোসেন বলেন, এর আগেও মারপিট করার ঘটনা ঘটেছে। মেরে চুল কেটে দেয়া জঘন্যতম কাজ, মেনে নেয়া যায় না। এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হচ্ছে বলেও জানান তিনি। এ ঘটনায় জাহাঙ্গীর হোসেন বলেন, চুল আমি কেটেছি-এ অভিযোগ সঠিক নয়, স্ত্রী নিজেই চুল কেটে আমার বিরুদ্ধে অভিযোগ আনার চেষ্টা করছে। এ প্রসঙ্গে বাক প্রতিবন্ধী জাকিয়া বেগম ইশারা দিয়ে সাংবাদিকদের বুঝানোর চেষ্টা করেন, সে(স্বামী জাহাঙ্গীর ) মারধর করেছে এবং চুল কেটে দেয়।

এ ঘটনায় লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আব্দুল জব্বার সাংবাদিকদের বলেন, ঘটনা তদন্ত করা হচ্ছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post