• May 22, 2024

লক্ষ্মীছড়িতে পালিত হচ্ছে পাবর্ত্য শান্তি চুক্তির ২২ বছর পূর্তি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পার্বত্য শান্তিচুক্তির ২২ বছর পূর্তি উপলক্ষে পালিত হচ্ছে নানা কর্মসূচি। সকালে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়। বিকেলে রয়েছে প্রীতি ফুপবল ম্যাচ।

২ ডিসেম্বর সোমবার সকাল ৯ টায় লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও লক্ষ্মীছড়ি জোনের যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে গিয়ে শেষ হয়। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষ্মীছড়ি থানা অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির র‌্যালিতে অংশ নেন। এছাড়াও জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, শিক্ষক-ছাত্র-ছাত্রী সর্বস্তরের পাহাড়ি- বাঙ্গালী, রাজনৈতিক নেতৃবৃন্দ র‌্যালিতে অংশ নেন।

র‌্যালি শেষে লক্ষ্মীছড়ি জোনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি প্রধান অতিথির বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষ্মীছড়ি থানা অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির।

বিকাল ৩টায় লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে আয়োজন করা হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ। এতে লক্ষ্মীছড়ি জোন ও ইউনিয়ন পরিষদ প্রতিদ্বন্ধিতা করবে বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post