• July 27, 2024

লক্ষ্মীছড়িতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় আদালত কর্তৃক চুরি ও ছিনতাই মামলায় সাজাপ্রাপ্ত আসামীকে আটক করছে পুলিশ। ১অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বাবুল সিং নামে এই আসামীকে কর্ণফুলি চা বাগান থেকে আটক করা হয়।

লক্ষ্মীছড়ি থানা সূত্রে জানা যায়, বাবুল সিং(৪৫) পিতা বিপিন সিং, গ্রাম-সাঁতাল পাড়া, লক্ষ্মীছড়ি,খাগড়াছড়ি। তার বিরুদ্ধে ২০০৭সালে ১ সেপ্টেম্বর মানিকছড়ি থানায় চুরি ও ছিনতাই মামলা করে মো: আলি নেওয়াজ নামে এক ব্যক্তি(জিআর নং ৩৪০)। উক্ত মামলায় পলাতক আসামী বাবুল সিং(৪৫) এর বিরুদ্ধে বিজ্ঞ আদালত ২০১২ সালে ২বছর স্বশ্রম কারাদন্ড এবং ১হাজার টাকা অনাদায়ে আরো ১মাসের সাজা প্রদান করে। এদিকে হুমকি,ভয়-ভীতি চুরির ঘটনায় বিগত ০১/০৪/২০১৯ইং সালে দায়ের করা মামলয় ১২/০৯/২০১৯ইং তারিখে আদালত কর্তৃক উক্ত আসামীর বিরুদ্ধে আরো একটি গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবিরের নেতৃত্বে পুলিশের একটি টীম অফিযান চালিয়ে ফটিকছড়ি সীমান্তে কাঞ্চননগর কর্ণফুলি চা বাগান এলাকা থেকে বাবুল সিং কে আটক করা হয়। আটকের পর তাকে লক্ষ্মীছড়ি থানায় নিয়ে আসা হয়।

থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবির সাংবাদিকদের জানান, আসামী বাবুল সিং সাজা প্রাপ্ত হয়েও আদালতে আত্মসমর্পন করেনি। এর পরেও তার বিরুদ্ধে আরো একটি গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় আদালত কর্তৃক। আসামী বাবুল সিং চা বাগান এলাকায় পালিয়ে আছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করি। বুধবার সকালে খাগড়াছড়ি আদালতে আসামীকে পাঠানো হবে বলে জানা তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post