লক্ষ্মীছড়িতে প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ পালন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ উদাপন করা হয়েছে। দিবসটির শুরতেই উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে জাতি

অঘোষিত লক ডাউনের কবলে লক্ষ্মীছড়ি: সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত, ত্রাণ সামগ্রী বিতরণ
মানিকছড়িতে লকডাউনে সহযোগীতা করছে যুব রেড ক্রিসেন্ট
রামগড়ে জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ উদাপন করা হয়েছে। দিবসটির শুরতেই উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

পরে কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন সভায় সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল।

বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি উপজেলা শিক্ষা অফিসার শুভাশীষ বড়ুয়া, লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় চাকমা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সুপর্ণা দে। অনুষ্ঠানে রচান ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এছাড়াও বঙ্গবুন্ধর ভাষণ ও ডকুমেন্টরী প্রদর্শন করা হয়। এদিকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতা-কর্মীরা।