লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেচ্ছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টর ফাই

গুইমারাতে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন
আগামী ১৫ মার্চ শুরু হচ্ছে খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট, ২৪ মার্চ ফাইনাল
মহালছড়ির সিঙ্গিনালায় কিশোরী প্রীতি ফুটবল ম্যাচ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেচ্ছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের প্রতিনিধি এ্যাডজুটেন্ট লেফটেন্যান্ট অভিজিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা ও উপজেলা শিক্ষা অফিসার মো: ফজলুর রহমানসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। দিনের শুরুতে বালিকা দল মংলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০গোলে মুক্তাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়। প্রথমার্ধের ৬ মিনিটের সময় উনু প্রু মারমা পেনাল্টি ব´ের মধ্য থেকে কীক করে এমকাত্র জয় সূচক গোল করে। এর পর আক্রমন পাল্টা আক্রমন হলেও কোনো পক্ষই গোল করতে পারেনি।

এর পর মাঠে নামে লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মেম্বার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দল। লক্ষ্মীছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০গোলে মেম্বার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়। প্রথমার্ধের ১৯ মিনিটের সময় আক্রমনভাগের খেলোয়ার সমিরন চাকমা সতির্থ খেলোয়ার দিপ্ত চাকমার পাস দেয়া বল পেয়ে গোল করতে সক্ষম হয়। এর পর দ্বিতয়ার্ধের ৫ মিনিটে জিসান চাকমা ও ১৫ মিনিটের মাথায় নিকেল চাকমা গোল করে দলকে এগিয়ে রেখে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজন করে।

খেলায় রেফারী হিসেবে ছিলেন লক্ষ্মীছড়ি জোনের সার্জেন আমিনুল। সহকারি রেফারি ল্যা. কর্পোলাল মাহমুদ ও ল্যা. কর্পোলাল মো: রাসেল।