লক্ষ্মীছড়িতে বিএনপির সকল ইউনিয়ন-ওয়ার্ড কমিটি গঠন

লক্ষ্মীছড়িতে বিএনপির সকল ইউনিয়ন-ওয়ার্ড কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ২টি ইউনিয়ন কমিটি ও ৯টি ওয়ার্ড কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছ

সেনাবাহিনীর মহালছড়ির ক্যায়াংঘাটে কম্বল বিতরণ
গুইমারাতে মংসাজাই চৌধুরী’র স্মৃতি ভলিবল ও ব্যাটমিন্টন টুর্নামেন্ট শুরু
মাটিরাঙ্গা স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ২টি ইউনিয়ন কমিটি ও ৯টি ওয়ার্ড কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। বিগত প্রায় ২ মাস ধরে উপজেলা বিএনপির নেতৃত্বে ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন কমিটিগুলো গঠন করার পর গঠনতন্ত্রের আলোকে কমিটি অনুমোদন দেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার ও সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন। অনুমোদিত লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন কমিটির সভাপতি হলেন, মোঃ ইসলাম উদ্দিন,সিঃ সহ-সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান শাহীন, যুগ্ম সম্পাদক মো: জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম। দুল্যাতলী ইউনিয়ন কমিটির সভাপতি হলেন, মোঃ বাহার আলী, সিঃ সহ-সভাপতি চাইলাপ্রু মার্মা, সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ হাচান আলী ও সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান।

এদিকে দুল্যাতলী ইউনিয়নের গঠিত ৩টি ওয়ার্ড কমিটি এবং লক্ষ্মীছড়ি ইউনিয়নের ৬টি ওয়ার্ড কমিটি গঠন করে অনুমোদন দিয়ে জেলায় প্রেরণ করা হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার বলেন, উপজেলা যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গসংগঠন এবং সকলের প্রিয় নেতা জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার পরামর্শ ও দিক নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দর ভাবে ওয়ার্ড এবং ইউনিয়ন কমিটিগুলো গঠন করতে সক্ষম হয়েছি। এছাড়াও জেলা পর্যায় এবং উপজেলা পর্যায় যে সকল নেতৃবৃন্দরা দায়িত্ব প্রাপ্ত হয়ে কমিটি গঠনে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।