লক্ষ্মীছড়িতে মনিকা চকমার মা পেলেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার

খাগড়াছড়ি প্রতিনিধি:  নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার স্মরণে প্রতিবছর  সরকারিভাবে রোকেয়া দিবস পালন করা হয়। ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস উপলক্ষে খাগ

খাগড়াছড়িতে জোনকাপ ফুটবল টুনামেন্টের’ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
পলাশপুর জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন
খাগড়াছড়িতে‘বঙ্গবন্ধু বঙ্গমাতা’ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
খাগড়াছড়ি প্রতিনিধি:  নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার স্মরণে প্রতিবছর  সরকারিভাবে রোকেয়া দিবস পালন করা হয়।
৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস উপলক্ষে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় নানা কর্মসূচি পালন করা হয়। সকাল সাড়ে ৮টায় মানববন্ধনের আয়োজন করে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর। পরে কমিউনিটি সেন্টারে উপজেলা নির্বাহী অফিসার মো:  ইশতিয়াক ইমনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জিনিয়া চাকমা।
পরে বাংলাদেশ দলের নারী ফুটবলার আলোচিত লক্ষ্মীছড়ির ফুটবলের স্বর্ণ কন্যা মনিকা চাকমার মা’কে দেয়া হয় শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার।  মনিকা চাকমার মা রবিমালা চাকমা এই পুরস্কার পেয়ে আনন্দ প্রকাশ করেন। এই সম্মাননা দিয়ে তাকে গর্বিত করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান তিনি। তাঁর ৫ কন্যা রয়েছে। বাংলাদেশ নারী ফুটবলে এক আলোচিত নাম মনিকা। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ হতে স্বর্ণ কন্যা উপাধি দিয়ে ব্যাপক সংবর্ধনা দেয়া হয় ৬ নাম্বার জার্সি পরিহিত বাংলাদেশর পতাকা উজ্জ্বল করার এক অনন্য নাম মনিকা চাকমাকে।

COMMENTS