লক্ষ্মীছড়িতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানা পুলিশের অভিযানে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আটক হয়েছে বলে জানা গেছে। ১ নভেম্বর দুপুর ১টা ৪০মিনিটের সময় মা

খাগড়াছড়িতে নিহত ৪জনের দাফন সম্পন্ন: তদন্ত কমিটি গঠন, মামলা হয়নি এখনো
সিন্দুকছড়ির মসজিদ পূনঃনির্মাণের জন্য সহায়তা পাওয়ার আবেদন
মানিকছড়ি একতা যুব সংঘের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানা পুলিশের অভিযানে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আটক হয়েছে বলে জানা গেছে।

১ নভেম্বর দুপুর ১টা ৪০মিনিটের সময় মানিকছড়ি তিনট্যহরী এলাকা থেকে অহিদুল হক(৪৫) নামে এই আসামীকে আটক করা হয়। লক্ষ্মীছড়ি থানার ওসি আ: জব্বার নিজেই সঙ্গীয় পুলিশের সহায়তায় সাদা পোশাকে অভিনব কায়দায় আসামীকে আটক করেন বলে জানা গেছে। লক্ষ্মীছড়ির ময়ূরখীল এলাকার চাঁন খা (চান মিয়া) ছেলে অহিদুল ইসলাম(৪৫)কে রংপুর অতিরিক্ত দায়রা জজ আবু জাফর মো: কামরুজ্জমান গত ৩০/০৬/২০১৬ ইং তারিখে খুনের ঘটনা সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়া এই মৃত্যুদন্ডাদেশ দেন।

সূত্রে জানা যায়, ১০জন আসামীর মধ্যে ১জনকে ৩বছরের সশ্রম কারাদন্ড ৫হাজার টাকা জরিমানা। অনাদায়ে আরো ৩মাসের সশ্রম কারাদন্ড দেন। এ খুনের ঘটনায় ৯জনকে ফাঁসির আদেশ দেন আদালত। এর মধ্যে কারাগারে ৩জন এবং পলাতক ছিলেন আরো ৬জন। মামলা দায়রা নম্বার ৭৭/০৯, জিআর ২৩৫/০৬, বদরগঞ্জ থানা, রংপুর, মামলা নং ২৪তাং ২৮/০৩/২০০৬ইং। ধারা ৩০২, ৩৪ ও ৩০৪বি দ:বি। গত ৩০/০৬/২০১৬ইং তারিখে এ মামলার রায় দেয়া হয়।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তিনট্যহরি এলাকায় আবুলের দোকান থেকে হাতে-নাতে ধরে ফেলি। পালানোর কোনো সুযোগ না দিয়েই হ্যান্ডকাপ পড়িয়ে ফেললে আর ছুটতে পারে নি। পরে থানায় নিয়ে আসি এবং সাথে সাথে খাগড়াছড়ি কারাগারে আসামী পাঠানো হয়েছে।