• July 23, 2024

লক্ষ্মীছড়িতে যুব রেড ক্রিসেন্টের সেমিনার ও শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় যুব রেড ক্রিসেন্ট লক্ষ্মীছড়ি ইউনিট পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ও সেমিনারে আয়োজন করা হয়েছে।

৩১ জানুয়ারী বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান অংগ্যপ্রু মারমা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, ১নং সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি দশরথ তালুকদার, লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান তালাত মাহমুদ শিশির।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল বলেন, যুব রেড ক্রিসেন্ট আর্তমানবতার সেবায় এটি একটি মহৎ উদ্যোগ। এ কাজে অংশ নেয়া গৌরবের বিষয়, তাই সকলকে মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান তিনি। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান অংগ্য প্রু মারমা বলেন, বিশেষ দুর্যোগপূর্ণ মুহুর্তে রেডক্রিসেন্ট যে ভূমিকা রাখে নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে। এভাবে সবাই এগিয়ে আসলে মানুষেল কল্যাণে অনেক অবদান রাখা সম্ভব। দুর্গম লক্ষ্মীছড়ি উপজেলার একমাত্র সেচ্ছাসেবা মূলক সংগঠনটির উত্তর উত্তর সাফল্য কামনা করেন তিনি। অনুষ্ঠানে উপজেলার ভিন্ন ভিন্ন গ্রাম থেকে আসা ৩০জন হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র তুলে দেন আমন্ত্রিত অতিথি ও ইউনিট সদস্যরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আক্তার, মানিকছড়ি উপজেলা যুব রেড ক্রিসেন্ট যুব প্রধান মিন্টু মারমা, লক্ষ্মীছড়ি যুব রেড ক্রিসেন্টের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post