লক্ষ্মীছড়িতে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ সাংস্কৃতিক মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ ’র্শীষক কর্মসূচি উপলেক্ষ সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের উদ্যোগে ও উপজেলা প্র

খাগড়াছড়িতে রোভার স্কাউটস’র ৫দিনব্যাপী দূর্যোগ ব্যবস্থাপনা প্রশিক্ষণ সমাপ্ত
দুর্নীতির অভিযোগে খাগড়াছড়ির সাবেক সিভিল সার্জনসহ ৬জনের বিরূদ্ধে মামলা: আটক ১
১৭ শিক্ষক পদোন্নতির কারণে মানিকছড়ির প্রাথমিক শিক্ষা কার্যক্রম ব্যাহত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ ’র্শীষক কর্মসূচি উপলেক্ষ সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও সাংস্কৃতিক মেলা অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর মঙ্গলবার সকালে এ উপলক্ষে একটি র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল নেতৃত্ব দেন।

এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু, মাধ্যমিক শিক্ষা অফিসার সরওয়ার ইউসুফ জামাল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো: আলী, উপজেলা কৃষি অফিসার সফিকুল ইসলাম ভূইয়া, লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, বাবুল চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষক গণ্যমান্য ব্যক্তি র‌্যালিতে অংশ নেন। মেলার দ্বিতীয় পর্বে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরতে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল বক্তব্য রাখেন। এসময় থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার, ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু, উপজেলা কৃষি কর্মকর্তা সফিকুল ইসলাম ভূইয়াসহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

পরে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবুল চৌধুরীর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। উপজেলা শিল্পকলা একাডেমীর ক্ষুদে শিল্পী ও চাঁদুপর থেকে আগত অতিথি শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এছাড়াও অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানকে ঘিরে উপজেলা সদরে প্রচুর দর্শকের ভির জমে।