লক্ষ্মীছড়িতে ২দিন ব্যাপি সেনাবাহিনীর উদ্যোগে দুস্থ্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে বিভিন্ন এলাকায় গরীব, অসহায় ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ২২ ডিসেম্বর শনিবার ময়ূর

রামগড়ে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
দীঘিনালায় লাশ উদ্ধার
পানছড়ির উল্টাছড়ি স্কুলে অভিভাবক সমাবেশ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে বিভিন্ন এলাকায় গরীব, অসহায় ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

২২ ডিসেম্বর শনিবার ময়ূরখীল গুচ্ছ গ্রামে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান উপস্থিত থেকে কম্বল ও শীতের কাপড় বিতরণ করেন। গতকাল শুক্রবার মগাইছড়ি এলাকায় এবং লক্ষ্মীছড়ি সদর গুচ্ছ গ্রামে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এসময় লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার,আওয়ামীলীগ নেতা আবুল হাসেম চৌধুরী, ইউপি সদস্য মো: রেজাউল করিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মোঃ আতিকুর রহমান, মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোস্তফা তারেক আজিজ এবং জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল স্থানীয় মেম্বার, হেডম্যান, কার্বারি, জনপ্রতিনিধি, মাদ্রাসার শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলের উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন, “সেনাবাহিনী সব সময়ই পাহাড়ি মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তার প্রমাণ অত্র এলাকার স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য বিভিন্ন ভাবে সেনাবাহিনী সহায়তা করছে। ভবিষ্যতেও এরুপ প্রচেষ্টা অব্যাহত থাকবে। ২টি এলাকায় প্রায় ৬৫০ শীতের কাপড় এবং ১১০টি শীতের গরম কম্বল বিতরণ করা হয়।

এর আগে লক্ষ্মীছড়ি জোনের পক্ষ হতে বাইন্যাছোলা এলাকায় পাহাড়ি-বাঙ্গালি গরীব ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।