লক্ষ্মীছড়িতে ৫টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

লক্ষ্মীছড়িতে ৫টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার:  “শত সেতু শুভ উদ্বোধন, সম্ভাবনার উন্মোচন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধ

বৌদ্ধ বিহার তৈরী করতে খাস ভূমি দখলের চেষ্টা গুইমারায়
রামগড়ে ৪৩ বিজিবি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
খাগড়াছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের গোলাবাড়ি ইউনিয়ন শাখা কমিটি গঠন

স্টাফ রিপোর্টার:  “শত সেতু শুভ উদ্বোধন, সম্ভাবনার উন্মোচন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুর শুভ উদ্বোধন করেন। জেলায় মোট ৪২টি সেতু উদ্বাধন করা হয়। এ সেতুগুলোর নির্মাণে ব্যয় হয়েছে ১শত ৮৩ কোটি ৬০ লাখ টাকা। ৭ নভেম্বর সোমবার সারাদেশের মত খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫টি সেতু উদ্বোধন করেন।

উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমন, লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনর্চাজ মিনহাজ মাহমুদ ভূইয়াসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারি, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় জনসাধারণ।

লক্ষ্মীছড়ি উপজেলার সেতুগুলো হলো, লক্ষ্মীছড়ি ধুরু খাল সেতু, জুর্গাছড়ি সেতু, হাতিয়াছড়া সেতু, দুল্যাতলী (মেজর পাড়া) সেতু ও মগাইছড়ি সেতু।