• June 22, 2024

লক্ষ্মীছড়ির নবাগত ইউএনও সুলতানা রাজিয়াকে সংবর্ধনা

 লক্ষ্মীছড়ির নবাগত ইউএনও সুলতানা রাজিয়াকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় নতুন ইউএনও হিসেবে সুলতানা রাজিয়া ৭ জুন বুধবার যোগদান করার পর সহকারি কমিশনার (ভূমি) হোসনেআরা এবং উপজেলার চেয়ারম্যান বাবুল চৌধুরী ফুল দিয়ে বরণ করেন।

এদিকে নবাগত ইউএনওকে সংবর্ধনা দিয়েছে উপজেলা অফিসার্স ক্লাব, ইউনিয়ন পরিষদ, উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, রেডক্রিসেন্ট সোসাইটি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রেসক্লাব এর পক্ষ হতে ফুল দিয়ে বরণ ও অভিনন্দন জানানো হয়।

সুলতানা রাজিয়া নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দুই বছর ৫ মাস কর্মকাল শেষে রেভিনিও ডেপুটি কালেক্টর হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এ যোগদান করেন। সেখানে ৮ মাস কর্মকাল শেষে ৭জুন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে লক্ষীছড়ি উপজেলায় যোগদান করেন। সুলতানা রাজিয়া বিসিএস (প্রশাসন) ৩৫ তম ব্যাচের একজন কর্মকর্তা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক কন্যা সন্তানের জননী ।

উল্লেখ্য লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইশতিয়াক ইমন ২০২২ সালের ৩১ জানুয়ারি সরকারি এক আদেশে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বদলী হলে মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী অতিরিক্ত দায়িত্ব পালন করেন। এর পর সহকারি কমিশনার(ভূমি) হোসনেআরা ভারপ্রাপ্ত লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post