• June 19, 2024

লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হবে সোনার হার দিয়ে

 লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হবে সোনার হার দিয়ে

                সাফজয়ী নারী ফুটবলার মনিকা চাকমাকে সংবর্ধনা দিতে প্রস্তুত মুক্তমঞ্চ

স্টাফ রিপোর্টার: সাফজয়ী বাংলাদেশ নারী দলের অন্যতম ফুটবলার লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হচ্ছে সোনার হার উপহার দিয়ে। রোববার বিকেলে লাল-সবুজের কপড়ে উপজেলার মুক্তমঞ্চে মনিকা চাকমাকে বরণ অনুষ্ঠানের আয়োজন প্রায় সম্পন্ন। বিকাল ৩টায় আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম পর্বে ফুল দিয়ে বরণ করা হবে। এরপর বিশেষ আকর্ষণ স্বর্ণের হার পরিয়ে দেবেন আয়োজকরা। ল²ীছড়ি বাজারের শতরুপা জুয়েলার্স উজ্জল কুমার বনিককে মনিকার জন্য স্বর্ণের হার বানানোর অর্ডার দেয়া হয়ছ বলে সূত্রে জানা গেছে।

এর পর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সবশেষ থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ল²ীছড়ি উপজেলা ক্রিড়া সংস্থা এই আয়োজন করছে। ক্রিড়া সংস্থার যুগ্ম আহবায়ক মো: নাহিয়ান জানান, ইতিমধ্যে মনিকা চাকমা নিজ বাড়ি সুমন্ত পাড়ায় এসে পৌছেছেন শুক্রবার রাতে। মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে মনিকাকে অভ্যর্থনা জানানো হয়। মনিকা ছাড়াও তার বাবা-মাকেও সংবর্ধনা দেয়া হবে বলে আয়োজকরা জানান।

গত ১৯ সেপ্টেম্বর ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে লাল-সবুজের দল সাফ চ্যাম্পিয়ন ট্রপি গৌরব অর্জন করে। এ সাফল্যে খাগড়াছড়ির ফুটবল কন্যা মনিকা চাকমাকে জেলা প্রশাসকের পক্ষ হতে ৪ লাখ টাকা পুরস্কারের চেক প্রদান করা হয়। দেয়া হয় সংবর্ধনা। এর রাঙ্গামাটি, চট্টগ্রাম, বাংলাদেশ সেনাবাহিনীসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান ও সংস্থা

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post