ইউপি নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ির দুর্গম ৩টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম গেলো হেলিকপ্টারে

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি উপজেলায় প্রত্যন্ত ও দুর্গম ৩টি ভোট কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার পোলিং অফিসার ও নির্বাচনী সরঞ্জাম গেলো হেলিকপ্টার যোগে।

২৫ ডিসেম্বর শনিবার বেলা প্রায় ১১টার দিকে নির্বাচনী দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তারা ভোটের ব্যালটসহ লক্ষ্মীছড়ি সেনা জোনে পৌছলে সেনাবাহিনীর তত্তাবোধানে বিমানবাহিনীর বিশেষ একটি হেলিকপ্টার যোগে কেন্দ্রে পাঠনো হয়। কেন্দ্রগুলো হলো- লক্ষ্মীছড়িইউনিয়নের ৭ নং ওয়ার্ড শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়(ভোটার ১০০২), বর্মাছড়ি ইউনিয়নের উল্টাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়(ভোটার ৪১৩) এবং পেক্কুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়(ভোটার ২৭৫)।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার কিরণ বিকাশ চাকমা উক্ত ভোট কেন্দ্রে পৌছানোর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপরের মধ্যেই দুর্গম এলাকার ৩টি কেন্দ্রে হেলিকপ্টার যোগে নির্বানী মালামাল পাঠোনো হয়েছে। বাকি কেন্দ্রেগুলোতে বেলা ডোবার আগেই ব্যালট পেপার ছাড়া অন্যান্য প্রয়োজনীয় নির্বাচনী সরঞ্জাম এবং সংশ্লিষ্ট অফিসারগণ কেন্দ্রে পৌছে গেছেন। সকালে ভোট শুরুর আগেই ব্যালট পেপার পাঠানো হবে বলে তিনি জানান।