• July 27, 2024

লক্ষ্মীছড়ির ৩ ইউপি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন যারা

 লক্ষ্মীছড়ির ৩ ইউপি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন যারা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ চলছে। ২৩নভেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লক্ষ্মীছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, দুল্যাতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন এবং বর্মাছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। প্রার্থীরা সরাসরি উপস্থিত হয়ে আবার কখনো মনোনীত ব্যক্তির মাধ্যমে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। কোনো কোনো প্রার্থী একা আবার অনেক প্রার্থী কর্মী সমর্থক নিয়েও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

লক্ষ্মীছড়িউপজেলা নির্বাচন অফিসার কিরণ বিকাশ চাকমা জানান, ২৬ ডিসেম্বর ৩টি ইউনিয়নেই ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ হবে। ২৫ নভেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। এখনো যেহেতু সময় আছে আরো মনোনয়ন ফরম বিক্রি হওয়ার সম্ভাবনা রয়েছে। লক্ষ্মীছড়ি উপজেলায় মোট ভোটার ১৯হাজার ৮২৭। দুর্গম ২টি কেন্দ্রে হেলিকপ্টার ব্যাবহার হয়।

জানা যায়, লক্ষ্মীছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত নারী আসনে ৯জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। দুল্যাতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত নারী আসনে ১১জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বর্মাছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন, সংরক্ষিত নারী আসনে ৬জন এবংসাধারণ সদস্য পদে ২৯জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

লক্ষ্মীছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, করুনাময় চাকমা, লেলিন কুমার চাকমা, স্বপন চাকমা, প্রবিল কুমার চাকমা, জয়া চাকমা, উষাজাই চৌধুরী ও রতন বিকাশ চাকমা। দুল্যাতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, থোয়াই অংগ্য মারমা, ত্রিলন চাকমা, রিটন চাকমা, পাইচাউ মারমা ও উচাই প্রু মারমা। বর্মাছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, বিপুল চাকমা, রুবেল চাকমা, সুইশালা চৌধুরী, পাইসুইখই মারমা, নীলবর্ন চাকমা, হরিমোহন চাকমা, লক্ষীধন চাকমা, প্রতুল কান্তি চাকমা ও উম্রাচিং মারমা। সংরক্ষিত নারী আসন ও সাধারণ সদস্য পদে যারা মনোয়ন ফরম সংগ্রহ করেছেন তারা হলেন, লক্ষ্মীছড়ি ইউনিয়ন: (সংরক্ষিত নারী আসন ১,২,৩) কনিকা চৌধুরী, সুমিতা চাকমা ও ফাতেমা বেগম। (সংরক্ষিত নারী আসন ৪,৫,৬) পারভিন বেগম, শঙ্খ রানী চাকমা ও বাপ্পী রানী দাশ। (সংরক্ষিত নারী আসন ৭,৮,৯) মেরিনা চাকমা, টুনি চাকমা ও কুন্তিমালা চাকমা। সাধারণ সদস্য পদে গিরী তালুকদার, নিলন্দ চাকমা ও মো: আব্দুল ওহাব(১নং সদর ওয়ার্ড)। কবিল সেন চাকমা, সাগর চাকমা, প্রমিত চাকমা, সার্যা কুমার চাকমা ও জয়নাল আবেদিন (২নং ওয়ার্ড)। রত্নবিন্দু চাকমা, নিচাই প্রু চৌধুরী ও কালা মোহন চাকমা(৩নং ওয়ার্ড)। সাজাউ মারমা ও মংশে অং মারমা (৪নং ওয়ার্ড)। নুর মোহাম্মদ, শাহজাহান শেখ ও রেজাউল করিম(৫নং ওয়ার্ড)। বনকুমার চাকমা, সত্যবান চাকমা, আব্দুল খালেক ও ইউসুফ আলী রাজু(৬নং ওয়ার্ড)। শুক্রমনি চাকমা, সাথোয়াই প্রু মারমা ও সুরজয় চাকমা(৭নং ওয়ার্ড)। সুরেশ কুমার চাকমা, শুভাষ চাকমা ও শিমুল চাকমা(৮নং ওয়ার্ড)। অসিম চাকমা, ভূবন বিকাশ চাকমা, উষা মং মারমা ও সুজেন্দ্র চাকমা(৯নং ওয়ার্ড)।
দুল্যাতলী ইউনিয়ন: (সংরক্ষিত নারী আসন ১,২,৩) অনিকা চাকমা, মিমং মারমা, কালাসোনা চাকমা, আচিং মারমা ও সাধনা চাকমা। (সংরক্ষিত নারী আসন ৪,৫,৬) মরিয়ম বেগম, সামাউ মারমা ও কাজল আক্তার। (সংরক্ষিত নারী আসন ৭,৮,৯) নন্দী সভা, কুসুমতারা ও কনিতা চাকমা। সাধারণ সদস্য পদে (১নং ওয়ার্ড) উষাচিং মারমা ও অংসুই প্রু মারমা। (২নং ওয়ার্ড) নিপন চাকমা, সেনয় কুমার চাকমা, নয়ন বিকাশ ও জেসিকা চাকমা। (৩নং ওয়ার্ড) চাইলা প্রু মারমা ও মং মং মারমা। (৪নং ওয়ার্ড) রফিকুল ইসলাম, হ্লাথোয়াইচিং মারমা, নুর হোসেন ও আজিজুল ইসলাম। (৫নং ওয়ার্ড) দেলোয়ার হোসেন ফরাজী, সোহেল মাহমুদ হাফিজ, আব্দুর রউফ(সোহাগ), তারা মিয়া ও ইয়াছিন গাজী। (৬নং ওয়ার্ড) অমর জ্যোতি চাকমা, প্রদীপ চাকমা ও অংগ্যজাই মারমা। (৭নং ওয়ার্ড) বিমল কান্তি চাকমা, প্রদীপ চাকমা ও সাধন রঞ্জন চাকমা। (৮নং ওয়ার্ড) সাগর চাকমা, অনিকা চাকমা ও জীবন চাকমা। (৯নং ওয়ার্ড) রবিধন চাকমা, দয়ানা চাকমা, জ্যোতিলাল চাকমা ও সুরেশ চাকমা।
বর্মাছড়ি ইউনিয়ন: (সংরক্ষিত নারী আসন ১,২,৩) সামাচিং মারমা ও অয়ক্রই মারমা। (সংরক্ষিত নারী আসন ৪,৫,৬) পাইউসা মারমা ও মিতালী চাকমা।(সংরক্ষিত নারী আসন ৭,৮,৯) অনিতা চাকমা ও সবিতা চাকমা। সাধারণ সদস্য পদে (১নং ওয়ার্ড) পূর্ণ মোহন চাকমা, ললিত কুমার চাকমা, জ্যোতি কুমার চাকমা ও দীপন চাকমা। (২নং ওয়ার্ড) শান্তি চাকমা, মংসাজাই মারমা, চাইহ্লা প্রু মারমা, সাচিং নু মারমা ও মেমং মার্মা। (৩নং ওয়ার্ড) পাইসি মং মার্মা, হলা চাই অং মার্মা, পাইচানাই মার্মা ও তপন চাকমা। (৪নং ওয়ার্ড) রাজীব চাকমা। (৫নং ওয়ার্ড) নিতিময় চাকমা, পনিল বিকাশ চাকমা, স্নেহ কুমার চাকমা ও রিপন কান্তি চাকমা। (৬নং ওয়ার্ড) চাইসুই মং মার্মা ও রুবেল চাকমা। (৭নং ওয়ার্ড) সোনা মোহন চাকমা, লক্ষীধন চাকমা ও মায়া শান্তি চাকমা। (৮নং ওয়ার্ড) সন্তু বিকাশ চাকমা, বিনয় কান্তি চাকমা ও কমল সুখ চাকমা। (৯নং ওয়ার্ড) হেমন্ত চাকমা ও জ্যোতিময় চাকমা।

সবশেষ খবর অনুযায়ী লক্ষ্মীছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে করুনাময় চাকমা ও প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে মরিয়ম বেগম, নন্দী সভা এবং মেম্বার পদে নিপন চাকমা, হলাথোয়াইচিং মারমা, অমর জ্যোতি চাকমা, বিমল কান্তি চাকমা, সাগর দেওয়ান অনিক চাকমা এবং বর্মাছড়ি ইউনিয়নে হরিমোহন চাকমা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জামা দিয়েছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post