খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি উপজেলায় নবনির্মিত জনস্বাস্থ্য প্রকৌশল ভবন উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত অফিস ভবনের  উদ্বোধন করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর বেলা ১২টায় নামফলক উন্মোচনের মাধ্যমে লক্ষ্মীছড়ি ‘সহকারী প্রকৌশলীর কার্যালয়’ এর উদ্বোধন করেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পার্বত্য চট্টগ্রাম সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ফিরোজ আলম চৌধুরী।  এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের  নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক ইমন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইব্রাহীম খলিল। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী ফলক উন্মোচনের পর উপজেলা থানা মসজিদের সহকারী ইমাম বিশেষ মুনাজাত করেন। পরে ফিতা কেটে অফিসে প্রবেশ এবং পরিদর্শন করেন আগত কর্মকর্তা ও অতিথিবৃন্দ।
সবশেষে উপজেলায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক চলামান মুজিব শতবর্ষের আশ্রয়ন প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন এবং সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করেন। দিনব্যাপী পরিদর্শন কালীন সফরে সাথে ছিলেন মহালছড়ি উপজেলার সহকারী প্রকৌশলী আইয়ুব আলী আনছারী এবং পানছড়ি উপজেলার সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম সরকার। এর আগে মাটিরাঙ্গা উপজেলার সহকারী প্রকৌশলীর কার্যালয়ের চার তলা ফাউন্ডেশন বিশিষ্ট নতুন ভবনের নির্মাণ কাজ শুরু করার জন্য লে-আউট প্রদান করেন এবং লক্ষ্মীছড়িতে আগমনের সাথে সাথে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইব্রাহীম খলিল।