• June 22, 2024

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা

চেয়ারম্যান-৫, ভাইস চেয়ারম্যান-৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪

মোবারক হোসেন: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন ১৮ফেব্রুয়ারি সোমবার বিকাল ৫টা পর্যন্ত ৫জন চেয়ারম্যান পদে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে উপজেলা নির্বাচন অিিফস সূত্রে জানা গেছে।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ ইকবাল জানান, উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বিক্রি হয়েছিল ১৫ জন। তার মধ্যে চেয়ারম্যান পদে সবাই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে একজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজনের মনোনয়ন পত্র জমা হয় নি। এরম মধ্যে একজন প্রার্থী ২টি পদে মনোনয়ন নিলেও জমা দিয়েছেন একটি পদে। মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তার হলেন, লক্ষ্মীছড়ি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, সাবেক লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা, সরকার দলীয় আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বাবুল চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান স্বপন চাকমা ও সাবেক বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান নীল বর্ণ চাকমা মনোনয়ন পত্র জমা দেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: নুরে আলম, ইউসিসিএলি: এর চেয়ারম্যান রাজু চাকমা দীপান্তর ও উল্লাচি মার্মা মনোনয়ন পত্র জমা দেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুমনা চাকমা, মেরিনা চাকমা, রতœা চাকমা ও মিনুচিং মারমা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২০ মার্চ মনোনয়ন পত্র বাছাই করা হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post