• June 18, 2024

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নতুন ভবনে অফিস কার্যক্রম শুরু

 লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নতুন ভবনে অফিস কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নবনির্মিত ভবনে অফিস কার্যক্রম শুরু করা হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলা পরিষদের অডিটরিয়ামে আইন-শৃঙ্খলা সভা ও মাসিক সমন্বয় সভা আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে অফিসিয়াল কার্যত্রম শুরু করা হয়। এর পর ২অক্টোবর রোববার থেকে উপজেলার বিভিন্ন দপ্তরের নিজস্ব কার্যক্রম শুরু করা হয়। অফিস কার্যক্রম শুরুর দিন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান এর কার্যালয়ে আলাদা আলাদা ভাবে ধর্মীয় রীতি-নীতি মেনে অফিস কার্যত্রম শুরু করা হয়।

সোমবার নতুন ভবনে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা প্রকৌশলী, উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়(পিআইও) ও উপজেলা সমাজসেবা কার্যালয় সহ বিভিন্ন দপ্তরের কার্যক্রম পরিচালনা করতে দেখা যায়। এসময় উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া, সহকারি কমিশনার(ভূমি) হোসনেআরা, উপজেলা প্রকৌশলী মো: আলমগীরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাশেদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো: দুলাল হোসেনকে দূরদুরান্ত থেকে আসা সাক্ষাতপ্রার্থী সাধারণ মানুষকে সেবা দিতে দেখা যায়।

কয়েকদিনের মধ্যে কক্ষ বরাদ্দ পাওয়া অফিসগুলো নতুন ভবনে কার্যক্রম শুরু করবেন বলে জানা গেছে। তবে খবর নিয়ে জানা যায়, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী, উপজেলা কৃষি অফিস, উপজেলা হিসাব রক্ষণ অফিস, উপজেলা পল্লী উন্নয়ন অফিস ও উপজেলা প্রাণী সম্পদ অফিসসহ আরো কয়েকটি অফিস কার্যক্রম পূর্বের জায়গায় সেবা দিয়ে যাবে বলে জানা গেছে।

উল্লেখ্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, লক্ষ্মীছড়ি,(এলজিইডি) ৪তলা বিশিষ্ট লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ কমপ্লেক্ম ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post