লক্ষ্মীছড়ি কলেজ’র প্রভাষক অপু মজুমদার জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত

স্টাফ রিপোর্টার: মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এবং প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পরিচালিত a2i (Access to Information) কর্তৃক শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্

পানছড়িতে বিজিবি লোগাং জোনের উদ্যোগে মতবিনিময় সভা, অনুদান বিতরণ
মানিকছড়িতে ইভটিজিং করার দায়ে বখাটে জেল হাজতে
হেলিকপ্টারে লক্ষ্মীছড়ির দুর্গম ভোট কেন্দ্রে গেলো নির্বাচনী সরঞ্জাম

স্টাফ রিপোর্টার: মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এবং প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পরিচালিত a2i (Access to Information) কর্তৃক শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির জেলা পর্যায়ে ICT4E (ICT for Education) জেলা অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছেন লক্ষ্মীছড়ি কলেজ-এর আইসিটি বিষয়ের প্রভাষক অপু মজুমদার।

শিক্ষক বাতায়নে কন্টেন্ট নির্মাণ’র পাশাপাশি তিনি মুক্তপাঠ ও মাইক্রোসফট এডুকেশনে বিভিন্ন কোর্স এ অংশগ্রহণ ও সার্টিফিকেট অর্জন করে তাঁর কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে সক্ষম হয়েছেন। তার এইসব কর্মের স্বীকৃতি স্বরূপ a2i তাকে জেলা অ্যাম্বাসেডর হিসাবে মনোনীত করেছেন।

তার এই ফলাফল প্রমান করেছে যে, দেশকে আধুনিক শিক্ষ ব্যাবস্থার আওতায় আনতে হলে একজন ভালো শিক্ষককে যে শহর মুখী হতে হবে তা নয় বরং সেই মেধাকে প্রত্যন্ত পাহাড়ি অঞ্চলে থেকেও সারা দেশবাসীকে দেখিয়ে দেয়া যায়।  তার এই কৃতিত্বে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  লক্ষ্মীছড়ি কলেজ অধ্যক্ষ মোহাম্মদ আলী মর্তুজা চৌধুরী।