• July 27, 2024

লক্ষ্মীছড়ি কলেজ সরকারি হওয়ার খবরে আনন্দ র‌্যালি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার একমাত্র কলেজটি সরকারি হওয়ার খবরে আনন্দ র‌্যালি করেছে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। ২৫জুলাই লক্ষ্মীছড়ি কলেজ প্রাঙ্গন হতে আনন্দ র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কলেজ ক্যম্পাসে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে র‌্যালি শেষ করা হয়। লক্ষ্মীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডথুই প্রু মরামা র‌্যালিতে নেতৃত্ব দেন।

উল্লেখ্য গত ২৩জুলাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর সিনিয়র সহকারি সচিব রনি চাকমা স্বাক্ষরিত জারি করা এক প্রজ্ঞাপনে লক্ষ্মীছড়ি কলেজটি সরকারি করা হয়। এর আগে গত ১০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ‘লক্ষ্মীছড়ি কলেজ’ জাতীয় করণের প্রস্তাব মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন করেন।

উল্লেখ্য ২০০২ সালের ১০ মার্চ তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার ও বর্তমান পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: রোকন উদ-দৌলা লক্ষ্মীছড়ি কলেজ প্রতিষ্ঠা করেন। কলেজের কার্যক্রম এগিয়ে নিতে বিদায়ী লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান, বর্তমান জোন কমান্ডার লে: কর্ণেল মো: জান্নাতুল ফেরদৌস, লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবালসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা কলেজ উন্নয়নে এগিয়ে আসেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post