• June 14, 2024

লক্ষ্মীছড়ি জাতীয় শোক দিবস পালিত

 লক্ষ্মীছড়ি জাতীয় শোক দিবস পালিত
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভাসহ নানা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগষ্ট মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলা প্রশাসনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে  সকাল ১০ টায় লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়ার সভাপতিত্বে  উপজেলা কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এসময় শোকাহত পরিবারের প্রতি শ্রদ্ধা রেখে এক মিনিট নীরবতা পালন করা হয়।
উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার্স  ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম, উপজেলা হিসাব রক্ষণ অফিসার ড. মনোয়ার সাগর, উপজেলা শিক্ষা অফিসার শুভাশীষ বড়ুয়া। এছাড়াও মুুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল ওহাব খন্দকার, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা বক্তব্য রাখেন।  অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক অসীম সাহা।
অনুষ্ঠানে সহকারি কমিশনার (ভূমি) হোসনেআরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আতাউর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে ২৩জন সদস্যর মধ্যে ১০লক্ষ টাকা এবং সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ২লক্ষ ২৩হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।
এদিকে লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতকিৃতিতে পুষ্পমাল্য অর্পন, জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলন ও আলোচনা সভার আয়োজন করা হয় বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post