লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট-২২ উদ্বোধন করা হয়েছে। ৯ নভেম্বর বুধবার বিকাল ৩টায় ৩২ফিল্ড রেজিমেন্ট আ

লক্ষ্মীছড়িতে শুরু হচ্ছে জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০
প্র্যাকটিসে আসেননি নেইমার : ফিটনেস নিয়ে শঙ্কা
খাগড়াছড়িতে জেলা রোভার’র ত্রৈ-বার্ষিক কাউন্সিল সম্পন্ন: কমিশনার নাজিম,সম্পাদক দুলাল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুুটবল টুর্নামেন্ট-২২ উদ্বোধন করা হয়েছে। ৯ নভেম্বর বুধবার বিকাল ৩টায় ৩২ফিল্ড রেজিমেন্ট আটিলারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশরাফুল হক, পিএসসি, জি খেলার উদ্বোধন করেন। এসময় লেফটেন্যান্ট কর্নেল এ এইচ এম জোবায়ের, পিএসসি, জি, মেজর সরফরাজ নেওয়াজ, ক্যপ্টেন মো: মাহীর মাহবুব, এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন এস.এম. মাহমুদ হাসানসহ সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাশেদ, উপজেলা প্রকৌশলী শিশির চন্দ্র দাশ, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপে চেয়ারম্যান ত্রিলণ চাকমা ও বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান সুইশালা চৌধুরীসহ  রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। উদ্বোধনী খেলায় লেলাং বড় পাড়া একাদশ ২-০ গোলে ময়ূরখীল একাদশকে পরাজিত করে।

 প্রথমার্ধের ৩০মিনিটের খেলারগোল শুণ্য থাকলেও দ্বিতাীর্ধের ৫মিনিটের মাথায় থুিইলামং মারমা জার্সি নং ১১ মধ্যমাঠ থেকে বল নিয়ে ডী-বক্মের সামান্য বাহির থেকে সরাসরি গোলবারে কিক করে ১-০গোলে এগিয়ে থাকে লেলাং বড় পাড়া একাদশ। গোল পরিশোধে যখন ময়ূরখীল একাদশ মরিয়া ঠিক খেলা শেষ হওয়ার ৫মিনিট বাকি থাকতে কর্নারে বল পেয়ে ক্যওয়াসে মারমা জার্সি ন্ং ২৭ মাথা দিয়ে গোল করে ২-০ ব্যবধানে লেলাং বড় পাড়া একাশ বিজয় নিশ্চিত করে।   খেলার রেফারির দায়িত্ব পালন করেন অংক্যজাই মারমা। সহকারি রেফারি ছিলেন শিপন দাশ ও ইক্যাইচং মারমা। ৪র্থ রেফারী ছিলেন মো: রাসেল। ময়ূরখীল একাদশের ১১ নাম্বার জার্সি  খেলোয়ার জুয়েল নিয়ম না মেনে মাঠ ত্যাগ করার কারণে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন। আগামীকাল একই সময়ে মাষ্টার পাড়া জাগরণ ক্লাব ও টংসা ক্লাব’র মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

এ ফুটবল খেলা উদ্বোধনের মধ্য দিয়ে লক্ষ্মীছড়ির ক্রীড়াঙ্গনে বিনোদনের নতুনমাত্রা যোগ করলো বলে স্থনীয়রা মনে করে। ১৬টি টীম এ খেলায় অংশ গ্রহণ করছে। উদ্বোধনী দিন থেকে ১৫ নভেম্বর বাদ দিয়ে ১৭ নভেম্বর পর্যন্ত টানা ১ম রাউন্ডের খেলা চলবে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে প্রতিদিন বিকাল ৩টায়।