খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি জোন কর্তৃক সংগীত বিদ্যালয়ে ঢেউটিন প্রদান

স্টাফ রিপোর্টার: খাগাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি সংগীত বিদ্যালয়ে পুরাতন চাল মেরামতের জন্য সেনাবাহিনীর পক্ষ হতে ঢেউটিন প্রদান করা হয়েছে। ২৭ এপ্রিল শুক্রবার বেলা ১২টার দিকে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো: মিজানুর রহমান, পিএসসি,জি সংগীত বিদ্যালয়ে উপস্থিত হয়ে কমিটির সদস্যদের নিকট এ ঢেউটিন হস্তান্তর করেন।

এ সময় লক্ষ্মীছড়ি সংগীত বিদ্যালয়ের পরিচালক ও লক্ষ্মীছড়ি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন, ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, সাবেক ইউপি চেয়ারম্যান আ: রশিদ মেল্লা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী, ওসমান গনি, সংগীত বিদ্যালয়ের শিক্ষক দো অং মারমাসহ শিক্ষার্থী ও গণ্যমান্য ক্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরাতন ও জরাজির্ন এই ভবনটির চালের টিন নষ্ট হয়ে যাওয়ায় বৃষ্টির পানিতে ভিজে নানা কষ্ট ও ভোগান্তির মধ্যে সংগীতের ক্লাশ পরিচালিত হয়ে আসছিল। সংগীত বিদ্যালয়ের কর্তৃপক্ষের দাবির পরিপ্রেক্ষিতে লক্ষ্মীছড়ি জোনের পক্ষ হতে সাড়ে ৩বান্ডিল ঢেউটিন প্রদান করেন। এসময় অন্যান্য সংস্কার কাজের জন্য প্রয়োজনীয় কাঠ সরবরাহ করবেন বলে আশ্বাস দেন জোন কমান্ডার।

লক্ষ্মীছড়ির সংস্কৃতিকে আরো এগিয়ে নিতে সংগীত চর্চায় গতিশীলতা আনতে জোন কমান্ডারের এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানান উপস্থিত সকলেই।