• June 18, 2024

লক্ষ্মীছড়ি-ঢাকা বাস সার্ভিস উদ্বোধন

 লক্ষ্মীছড়ি-ঢাকা বাস সার্ভিস উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা থেকে রাজধানী ঢাকার সাথে সরাসরি বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে। ২২জনু বৃহস্পতিবার সন্ধায় লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সার্ভিস উদ্বোধন ঘোষণা করেন। এসময় লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী  অফিসার সুলতানা রাজিয়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন শান্তি পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো: আবুল কাশেম ভূইয়া।

লক্ষ্মীছড়ি থেকে সরাসরি বাস ষার্ভিস চালু করায় শান্তি পরিবহের মালিক পক্ষকে ধর‌্যবাদ জানান অতিথিরা। এই যাত্রা অব্যাহত থাকবে সেই প্রত্যাশা করে প্রয়োজনীয় সার্বিক সহযোগিতারও আশ্বস দেয়া হয় প্রশাসনের পক্ষ হতে। পরে ফিতা কেটে শান্তি সার্ভিস উদ্বোধন করা হয়। এ সময় যাত্রা শুভ ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ইমাম মাও. আনোয়ার উল্লাহ।  খাগড়াছড়ি শান্তি পরিবহন মালিক গ্রু ‘র সিদ্ধান্ত মতে প্রতিদিন রাত সাড়ে ৮টায় শান্তি বাস সার্ভিস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

শান্তি পরিবহনের লক্ষীছড়ি ও মানিকছড়ি প্রতিনিথি বাবলু  বলেন, উদ্বোধনী দিনে লক্ষ্মীছড়ি থেকে ৩জন যাত্রী টিকেট বুকিং দিয়েছে। লক্ষ্মীছড়ি থেকে ঢাকাগামী এক যাত্রী জানান, লক্ষ্মীছড়ি থেকে সরাসরি বাস সার্ভিস চালু হওয়ায় আমাদের অনেক সুবিধা হয়েছে। আমরা এখন সরাসরি নিজ এলাকা থেকেই গাড়িতে ওঠতে পারব। যাতায়াতের খরচ শাস্রয় হওয়ার পাশাপাশি ভোগান্তি যেমন কমবে সময়ও অনেকটা কমে আসবে, কষ্ট লাঘব হবে এ উপজেলার যাত্রী সাধারণের। এ জন্য আমি শাস্তি পরিবহন মালিক কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাচ্ছি।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post