লক্ষ্মীছড়ি থানায় ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ২৯ মে মঙ্গলবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ ১২তম পর্যায়ে ত্রাণ বিতরণ, প্রধানমন্ত্রী উপহার ও শিশু খাদ্য প্রদান
৩ মাস বেতন-ভাতা না পেয়ে চরম দুর্ভোগে প্রাক-প্রাথমিকের ১২৩ শিক্ষক
বজ্রপাত: গুইমারা ও মাটিরাঙ্গায় নিহত ২, মহালছড়িতে ১ নারী আহত

স্টাফ রিপোর্টার:  খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ২৯ মে মঙ্গলবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে আমন্ত্রীত অতিথিদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, থানার অফিসার্স ইনচার্জ আ: জব্বার।

খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমেদ খান, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো: মিজানুর রহমান মিজান, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষ্মীছড়ি জোনের জেডএসও ক্যাপ্টেন সায়মন আলম, লেফট্যানেন্ট ইমরান, ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও রামগড় সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার তৈয়ব মো: ফরহাদ, মানিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রশীদসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিগণ ইফতার মাহফিলে  অংশ নেন। ইফতার পূর্ব দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মো: আনোয়ার উল্লাহ।