• July 23, 2024

লক্ষ্মীছড়ি-ফটিকছড়ি সড়কে টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ভাড়ায় চালিত মোটরসাইকেল থামিয়ে ৩ লক্ষাধীক টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। ২৭ আগস্ট সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীছড়ি-ফটিকছড়ি সড়কে সমুর পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। খবরে প্রকাশ, গোয়ালিনী কনডেন্স মিল্ক/এস.এ গ্রুপের এসআর মোঃ ইউসুফ(৩৩) লক্ষ্মীছড়ি বাজারের ব্যবসায়ী চিশতী ধন বড়ুয়ার ছেলে টুটুল মোটরসাইকেল যোগে ফটিকছড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার প্রত্যক্ষদর্শী মোঃ ইউসুফ সাংবাদিকদের জানান, কোম্পানীর ওয়ার্ডার কেটে বিভিন্ন দোকান থেকে প্রায় পৌনে ২লাখ টাকা এবং পরিচিত ব্যবসায়ী আরো কয়েকজন থেকে চালান করার জন্য ফটিকছড়িতে টাকা পাঠানোর উদ্দেশ্যে আরো প্রায় ১লাখ টাকা দেয়। সবগুলো টাকা একটি পলিথিনে বহন করে নিয়ে যাচ্ছিলাম। মুখোশধারী ৩জন যুবক লাঠিসোটা নিয়ে আমাদের উপর আক্রমন করে টাকার ব্যাগ ছিনিয়ের নিয়ে দৌড়ে পালিয়ে যায়। আমরা তাদের চিনতে পারিনি তবে মোটরসাইকেল চালক স্থানীয় হওয়ার কারণে সে চিনতে পেরেছে। ঘটনাটি জানার পর পুলিশ তদন্ত শুরু করেছে। সন্দেহভাজন ২জনকে আটক করে জিগ্যাসাবাদ করছে বলে জানা গেছে। সকল তথ্য প্রমাণ মিললেও তদএন্তর স্বার্থে এই মুহুর্তে নাম প্রকাশ করতে চায় নি পুলিশ।

লক্ষ্মীছড়ি থানার এসআই মো: মিজানুর রহমান জানান, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। মোঃ ইউসুফ ফটিকছড়ি হামজা টিলা মৃত-চৌধুরী মিয়ার ছেলে বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post