লক্ষ্মীছড়ি বাজার শ্রমিক সমবায় সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি বাজার শ্রমিক সমবায় সমিতি লি: এর বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে আয়োজিত এ

গুইমারায় ‘সম্প্রীতি কনসার্ট শুরু’: চলছে দর্শক মাতানো গান
খাগড়াছড়িতে ছাদ ভেঙ্গে পড়ে নিহত ২
মহালছড়ি ইউএনও’র বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীছড়ি বাজার শ্রমিক সমবায় সমিতি লি: এর বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে আয়োজিত এ বার্ষিক সভায় উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন, থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির, উপজেলা আনসার ভিডিপি অফিসার মো: কামরুজ্জামান।

সভায় সভাপতিত্ব করেন সমিতির প্রতিষ্টাতা সভাপতি মো: মজিবুর রহমান গাজি। শুভেচ্ছা বক্তব্যে সমিতির সভাপতি মো: মজিবুর রহমান গাজি সংগঠনের কার্যক্রম সম্পর্কে তুলে ধরেন। অতিথিরা এই সংগঠনের কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন এবং ‘সবে মিলে করি কাজ- হারি জিতি নাহি লাজ’ সবাইকে ঐক্যবদ্ধ থেকে সমাজের কল্যাণমূলক কাজে সম্পৃক্ত থেকে এগিয়ে যাওয়ার আহবান জানান। এসময় সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম, সমিতির সদস্যগণ ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১৯৯৬মালের ১৮ মে লক্ষ্মীছড়ি বাজার শ্রমিক সমবায় সমিতি প্রতিষ্ঠার পর থেকে বাল্যবিবাহ রোধ, যৌতুক বন্ধসহ নিজস্ব অর্থায়নে অসহায়দের সার্বিক সাহার্য সহযোগিতা করে আসছে।