খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি বিএনপির ৫ম বারের মত সভাপতি ফোরকান-সম্পাদক মোবারক হোসেন নির্বাচিত

                                                                  উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল সম্পন্ন

স্টাফ রিপোর্টার: বংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র লক্ষ্মীছড়ি উপজেলার সম্মেলন ২০২২ সম্পন্ন হয়েছে। ৪ আগষ্ট বৃহস্পতিবার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনেরর মধ্য দিয়ে টানা ৫ম বারের মত সভাপতি হিসেবে মো: ফোরকান হাওলাদার ও সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন নির্বাচিত হয়েছেন। কমিটির যুগ্ম সম্পাদক থেকে সাংগঠনিক সসম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো: সামশুল ইসলাম। অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কমিটি গঠনের সমন্বয়ক খনি রঞ্জন ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক অটল চাকমা।

লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন। সঞ্চালনা করেন উপজেলা যুবদলের আহবায়ক মকবুল আহমেদ। পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। ৩টি পদে তফসিল ঘোষণা করা হয়, এতে একাধিক প্রার্থী না থাকায় মো: ফোরকান হাওলাদার সভাপতি, মো: মোবারক হোসেন সাধারণ সম্পাদক ও মো: সামশুল ইসলাম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, চাইলা প্রু মারমা যুগ্ম সম্পাদক করে ১০১সদস্য বিশিষ্ট লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কাউন্সিল উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসা অবৈধ এই আওয়ামীলীগ সরকার আর বেশিদিন ক্ষমতা ধরে রাখতে পারবে না। ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে সরকার পতনের আন্দোলন খাগড়াছড়ি থেকেই শুরু হবে বলে হুশিয়ার করেন।