লক্ষ্মীছড়ি হাইস্কুলে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

[googlemap src="http://" ]স্টাফ রিপোটার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০১৮ সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ট থেকে ৯ম

ধানের ন্যায্য মূল্য নিশ্চিতের দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি
জিপিএ-৫ পাওয়া প্রতিবন্ধী দিপার পড়া-লেখার খরচ আমি বহন করবো -এডিসি আবুল হাশেম
মানিকছড়িতে ইয়াবাসহ আটক ২

[googlemap src=”http://” ]স্টাফ রিপোটার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০১৮ সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ট থেকে ৯ম শ্রেণীতে ভর্তিকৃত নবীনদের বরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৯ জানুয়ারি সোমবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মিজানুর রহমান মিজান,পিএসসি,জি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল।

লক্ষ্মীছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অংগ্য প্রু মারমার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার সফিকুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারি, ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল কুমরা চাকমা প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিক। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুর রহিম মিয়াজি।

এছাড়াও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পক্ষ হতে বক্তব্য রাখেন, ১০ম শ্রেণীর ছাত্রী আয়শা আক্তার, বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন জান্নাতুল ফেরদাউস, মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণীর ছাত্রী পিংকী দত্ত। পরে প্রধান অতিথি কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে লক্ষ্মীছড়ি জোনের জেডএসও ক্যাপ্টেন সায়মন আলম, থানার প্রতিনিধি এসআই আলাউদ্দিন, প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক-ছাত্র-ছাত্রী, গণ্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সুষ্ঠু ও সুন্দর মনোরম পরিবেশে পরীক্ষা দিতে হবে। নকল কোনোভাবেই গ্রহণযোগ্য হবে না। আর পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট আগেই কেন্দ্রে আসতে হবে। প্রত্যেকে ভালো পরীক্ষা দিয়ে পাশ করে এই বিদ্যালয়ের সম্মান বয়ে আনবে এই প্রত্যাশা করেন অতিথিরা। ৩১২জন  শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছ বলে জানা গেছে।