• May 23, 2024

লক্ষ্মীছড়ি হাইস্কুলে রচনা ও বির্তক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: দুর্নীতি দমন কমিশন তৃণমূলে নতুন প্রজন্মদের মাঝে ‘সততা, ন্যায়পরায়নতা, নৈতিকতা, দেশ প্রেম জাগ্রতকরাসহ দুর্নীতি বিরোধী কার্যক্রম বাস্তবায়নে নানামূখী কর্মপরিকল্পনার অংশ হিসেবে লক্ষ্মীছড়ি উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বির্তক, রচনা ও সংগিত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৮ জুন মঙ্গলবার লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে ‘সততা সংঘের ছাত্র/ছাত্রীদের নিয়ে অনুষ্টিত বির্তক, রচনা ও সংগীত বিষয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিক। শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ‘সততা সংঘের’ পরিচালনা কমিটির সমন্বয়ক সিনিয়র শিক্ষক সেকান্দার আলী ডাকুয়া। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য লক্ষ্মীছড়ি থানা জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ ইদ্রিস আলীসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। পরে ‘দুর্র্নীতি উন্নয়নে অন্তরায়’ শীর্ষক প্রবন্ধে রচনা ও বিতর্ক প্রতিযোগীতা এবং হাম,নাথ,গজল পরিবশেনের জন্য ৩জন সহ মোট ৯জন বিজয়ীকে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ হতে পুরস্কার প্রদান করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post