লামায় ইয়াবাসহ আটক ১

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ৫৫ পিস ইয়াবা সহ মো. আনিছ (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ফাইত

ভ্রমন পিপাসুদের নতুন মাত্রা ভগবান টিলা, পৃষ্টপোষকতা পেলে হতে পারে ২য় সাজেক
রামগড়ে বিজিবি’র ৪২তম কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন
দীঘিনালা উপজেলা বিএনপির কমিটি গঠন

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ৫৫ পিস ইয়াবা সহ মো. আনিছ (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ফাইতং-বানিয়াছড়া সড়কের নয়া পাড়া এলাকা হতে তাকে আটক করা হয়। আনিছ পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মুসলিম নগর পাড়ার মৃত জালাল উদ্দিনের ছেলে।

লামা থানার পুলিশ পরিদর্শক অপ্পেলা রাজু নাহা বলেছেন, ইয়াবা সহ আটক মো. আনিছকে আসামী করে লামা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ০১, তারিখ- ১ সেপ্টেম্বর ২০১৮ইং। মামলাটির অধিকতর তদন্তের জন্য উপ-পরিদর্শক গিয়াস উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হানিফ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। এসময় ফাইতং-বানিয়াছড়া সড়কের নয়া পাড়াস্থ আফিয়া মঞ্জিল বাড়ি এলাকা থেকে আনিছকে ৫৫ পিস ইয়াবা সহ আটক করা হয়। বেশ কিছুদিন যাবৎ আনিছ ইয়াবা পাচার ও বিক্রয়ের সাথে জড়িত আছে বলে স্থানীয়রা জানায়।