Homeস্লাইড নিউজশিরোনাম

লামায় ইয়াবা ব্যাবসায়ী ও হত্যা মামলার আসামী গ্রেফতার

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায সেনা বাহিনী অভযান চালিয়ে ৭৩ পিস ইয়াবাসহ দুই ফেরিওয়ালাকে আটক করেছেন। আটকরা হলেন, উপজেলা শহরের ছোট নুনারবি

মহালছড়িতে শারদীয় দূর্গোৎসবের সকল প্রস্তুতি সম্পন্ন
মানিকছড়িতে ২০ লিটার মদসহ একনারী আটক
লক্ষ্মীছড়িতে জেএসসি পরীক্ষা অনুষ্ঠিত, অনুপস্থিত ১৬

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায সেনা বাহিনী অভযান চালিয়ে ৭৩ পিস ইয়াবাসহ দুই ফেরিওয়ালাকে আটক করেছেন। আটকরা হলেন, উপজেলা শহরের ছোট নুনারবিলপাড়া’র বাথোয়াইচিং মার্মার ছেলে বাচিং মার্মা (৪০) ও একই পাড়ার রউিল ইসলাম রতন মিয়ার ছেলে মোঃ ইউছুপ মিয়া (২৬)। গতকাল সোমবার বিকাল ৪ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করতে সক্ষম হন। লামা সাবজোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার রহমত আলীর নেতৃত্বে সেনাদল এঅভিযান পরিচালনা করেন। পরে আটকদের লামা থানা পুলিশের নিকট হস্থান্তর করা হয়। পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, ঘটনা সত্য। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

লামায় হত্যা মামলার দুই আসামী গ্রেফতার
বান্দরবানের লামায় আপন বড়ভাই ও ভাবীর হাতে ছোটভাই হত্যা মামলার এজাহার ভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছেন পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন, রবিউল ইসলাম ও তার স্ত্রী আম্বিয়া খাতুন। তাদেরকে অদালতে হাজির করা হরে অঅসামীদ্বয় ১৬৪ ধারায় আদালতের কাছে দোষ স্বীকার করে জবানবন্ধি দেন। প্রকাশ, গত ৩ ফেব্রুয়ারী উপজেলার ফাইতং ইউনিযনের চিউরতলী পাড়ার লিয়াকত আলীর ছোটছেলে আমিরুলকে বড়ভাই রবিউল ইসলাম ও ভাবী আম্বিয়া বেগম হত্যা করে। এ ঘটনার পর নবাগত পুলিশ সুপার জাকের হোসেন মজুমদারের নির্দেশনায় লামা থানার পুলিশ রাতদিন অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে কোর্টে চারান করেন। কোর্ট স্বীকারোক্তি মুলক জবানবন্দি রেকর্ডের পর আসামীদের জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন।