লামায় ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

লামা (বান্দরবান) প্রতিনিধি: লামায় ১৬ পিস ইয়াবা সহ এক মাদক সেবীকে আটক করেছে পুলিশ। আটক মাদক সেবী জামাল উদ্দিন (৪৭) লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া (নারকাট

তিনটহরী ইউপি নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হওয়ার পথে আবুল কালাম
পরলোকে শ্রদ্ধেয় শিক্ষিকা জ্যোস্না বিশ্বাস
সেনাবাহিনীর টহলের উপর গুলি, পাল্টা গুলিতে উপজাতি সন্ত্রাসী নিহত

লামা (বান্দরবান) প্রতিনিধি: লামায় ১৬ পিস ইয়াবা সহ এক মাদক সেবীকে আটক করেছে পুলিশ। আটক মাদক সেবী জামাল উদ্দিন (৪৭) লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া (নারকাটা ঝিরি) এলাকার মৃত জিয়াবুল হকের ছেলে। ৩০শে জুলাই সোমবার দিবাগত রাত ৯টায় লামা বাস স্টেশন এলাকার গণপূর্ত অফিসে সামনের সড়ক হতে তাকে আটক করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।

জানা যায়, সেবন করার উদ্দেশ্যে ইয়াবা নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় লামা থানার পুলিশ। থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য অলি ও রাম প্রসাদ দাস সাথে নিয়ে লামা বাস স্টেশন এলাকার গণপূর্ত অফিসের সামনের সড়ক হতে ইয়াবাসহ জামাল উদ্দিনকে হাতেনাতে আটক করে। এসময় তার কোমরে আটকানো একটি কোমর ব্যাগের ভিতরে ডার্বি সিগারেটের প্যাকেট হতে পলিথিন পেঁচানো ১৬ পিস ইয়াবা পাওয়া যায়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, জামাল উদ্দিনকে ১৬ পিস ইয়াবাসহ  আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।