লামায় উন্নয়ন মেলার উদ্বোধন

লামা (বান্দরবান) প্রতিনিধি: দেশব্যাপী ৩য় বারের ন্যায় বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক পর্যাযে জনগণের সামনে তুলে ধরার উদ্দেশ্যে অনুষ্ঠি

রামগড়ে ধর্ষণে অন্তসত্তা এক প্রতিবন্ধী; ধর্ষণের অভিযোগে আদালতে পিতার মামলা
এইচডব্লিউএফ’র দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে খাগড়াছড়িসহ বিভিন্ন উপজেলায় মানববন্ধন
মাটিরাঙ্গার বড়নালে চিকিৎসা সেবাসহ ঔষধ বিতরণ করেছেন বিজিবি

লামা (বান্দরবান) প্রতিনিধি: দেশব্যাপী ৩য় বারের ন্যায় বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক পর্যাযে জনগণের সামনে তুলে ধরার উদ্দেশ্যে অনুষ্ঠিত উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০.৩০টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গ ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩দিন ব্যাপী এ মেলার শুভ উদ্বোধন করেছেন।

এ উপলক্ষে লামা উপজেলা পরিষদের উদ্যোগে লামা টাউনহল ক্যাম্পাসে বর্ণাঢ্য এ মেলার আয়োজন করা হয়। মেলা উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সাইদ ইকবাল, মুক্তিযোদ্ধাা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, কৃষি অফিসার নুরে আলম, প্রাণীসম্পদ অফিসার ডাঃ জুয়েল মজুমদার, উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনসহ সর্বস্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি রানৈতিক নেতৃবৃন্দ ও পেশাজবিীগণ উপস্থিত ছিলেন।

মেলায় উপজেলা পরিষদ ও প্রশাসন, তথ্য অধিদপ্তর, পৌরসভা, এলজিইডি, নির্বাচন অধিদপ্তর, সমবায়, খাদ্য, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, স্বাস্থ্য ও পঃপঃ, হিসাব রক্ষন, প্রাথমিক শিক্ষা, মাধ্যমিক শিক্ষা, জনস্বাস্থ্য প্রকৌশল, পরিসংখ্যান, আনসার ভিডিপি, প্রাণী সম্পদ, সমাজ সেবা, পুলিশ প্রশাসন, মৎস্য, প্রকল্প বাস্তবায়ন, ইসলামিক ফাউন্ডেশন, কৃষি সম্প্রসারন, একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক, রেশম বোর্ড, ইউপি.ডিজিটার সেন্টার, পল্লী উন্নয়ন, সোনালী ব্যাংক, যুব উন্নয়ন, মহিলা বিষয়ক, বিএডিসি, কৃষি বিপনন, হর্টিকালচার সেন্টার মিলে সর্বমোট ৩২টি স্টলের মাধ্যমে স্বস্ব বিভাগের মাধ্যমে সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ডের প্রদর্শণ করেন।