লামায় কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্টিত

লামা (বান্দরবান) প্রতিনিধি: ‘মেধা ও মননে সুন্দর আগামী’ স্লোগানকে প্রতিপাদ্য করে লামায় পিকেএসএফ ও আইডিএফ’র উদ্যোগে কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্টিত হয়েছে।

ফটিকছড়ির সীমান্তবর্তী গরমছড়ি’র চা বাগান থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার
মহালছড়িতে আওয়ামীলীগ’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে কাউখালীতে র‌্যালি ও আলোচনা সভা

লামা (বান্দরবান) প্রতিনিধি: ‘মেধা ও মননে সুন্দর আগামী’ স্লোগানকে প্রতিপাদ্য করে লামায় পিকেএসএফ ও আইডিএফ’র উদ্যোগে কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্টিত হয়েছে। গতকাল সোমবার বালিকা উচ্চ বিদ্যালয়ে নানা অনুষ্ঠানমালার মাধ্যমে এ সম্মেলন সম্পন্ন হয়। সম্মেলনে ৮ টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রষ্ঠিানের ৬৪ জন কিশোর-কিশোরী অংশ নেন। সম্মেলনে অংশ গ্রহণকারীদের বাংলা  ও ইংরেজীতে প্রবন্ধ লিখন, উপস্থিত বক্তৃতা, সৃজনশীল ও সম-সাময়িক বিষয়ে সাধারণ জ্ঞাণ জিজ্ঞাসার মাধ্যমে মেধা যাচাই করা হয়।

সমগ্র মেধা যাচাই অনুষ্ঠানে বিচারক প্যানেলে ছিলেন, সহকারী কমিশনার (ভুমি) সাইদ ইকবাল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জুয়েল মজুমদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার চৌধুরী ও আইডিএফ ব্রাঞ্চ ম্যানেজার জাহিদুল আলম।

উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমী প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন। এ সময় আইডিএফ কক্সবাজার এরিয়া ম্যানেজার মঞ্জুর মোর্শেদ, শাখা ব্যবস্থাপক জাহিদ আলম, ওয়াশিংটন সেন, ডাঃ বাবুল ও সাইফুদ্ধিন প্রমুখ উপস্থিত ছিলেন।