লামায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় উৎসব মুখর পরিবেশে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে লামা উপজেলা ছাত্রলীগ, পৌরস

পানছড়িতে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৪
লামায় পুষ্টিচাল পরিচিতি শীর্ষক কর্মশালা
চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সেনাবাহিনীর শক্ত অবস্থান থাকবে- খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় উৎসব মুখর পরিবেশে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে লামা উপজেলা ছাত্রলীগ, পৌরসভা ছাত্রলীগ ও মাতামুহুরী ডিগ্রী কলেজ শাখার যৌথ উদ্যোগে গৃহীত কর্মসুচির মধ্যে ছিল, সকালে আনুষ্ঠানিক জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালী, প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা ও আলোচনা সভা।

বিকালে গেস্টহাউজ মিলনায়তনে উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মার সভাপতিত্বে অনুষ্ঠত হয় দিবসের আলোচনা সভা। এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল প্রধান অতিথি ও ফাতেমা পারুল, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ রফিক, সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, যুবলীগ সভাপতি মোঃ জাহেদ মিয়া, আওয়ামী লীগের যুগ্ম সমাপদক বিজয় আইচ,স্বেচ্ছাবেক লীগ সাধারণ সম্পাদক মঞ্জুর আলম, কৃষক লীগ সভাপতি আবদুল ওয়াহাব ও শহর স্বেচ্ছাসেবক লীগের আনোয়ার হোসেন সোহেল প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন।