পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাস্লাইড নিউজ

লামায় ধাম্মাজীহ্না শিশু সদনের পাশে ফার্স্ট এইড ফাউন্ডেশন

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ফার্স্ট এইড ফাউন্ডেশন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করেছে। মঙ্গলবার গজালিয়া ইউপির গাইন্দা পাড়ায় ধাম্মাজীহ্না শিশু সদনের ৭০জন শিক্ষার্থীর মাঝে এ শিক্ষা উপকরন বিতরন করা হয়। পরে সদনের পরিচালক বুসিং মার্মার নির্দেশনায় শিশু শিক্ষার্থীরা সাংস্কৃতি অনুষ্ঠান ও আত্মরক্ষামুলক শারিরীক কৌশল প্রদর্শন করেন।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফার্স্ট এইড ফাউন্ডেশন চেয়ারম্যান মোহাম্মদ শামসুদ্দোহ তাপস। এসময় উপস্থিত ছিলেন গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, লামা বেসরকারী উন্নয়ন সংস্থা নির্বাহী পরিচালক মংছিংপ্রু মার্মা, ইউপি চেয়ারম্যান সহধর্মীনি, শিক্ষক উথোয়াই, সমাজ সেবক মংশৈহ্লা, সংশ্লিষ্ট মেম্বার, হেডম্যান ও কারবারী। এসময় ঢাকা মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের প্রফেসর ডাঃ মহসিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার ফাউন্ডেশনে উদ্যোগে গজালিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২শত জন ও এর আগের দিন রবিবার ইউনিয়স্থল কোলাইকেয়া পাড়ার ৪শত জন শীতার্থদের মাঝে কম্বল বিতরণ ও ৩শত জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। কর্মসূচি বাস্তবায়নে স্বার্ভিক সহায়তা প্রদান করেন লামায় গজালিয়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।