পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাস্লাইড নিউজ

লামায় শহর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় উৎসবের আমেজে শহর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হযেছে।  বৃহষ্পতিবার জেলা পরিষদের গেষ্টহাউজে এ সম্মেলন অনুষ্টিত হয়। শহর আওয়ামী লীগের বিদায়ী সভাপতি মোহাম্মদ রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইসমাইল।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  কেএম. জাহাঙ্গির প্রধান অতিথি, জেলা আওয়ামী লীগের নেতা ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, আবুল কালাম মুন্না. উপজেলা আওয়ামী লীগের নেতা শেখ মাহাবুবুর রহমান, বাথেয়াইচিং মার্মা, মোস্তফা জামাল প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম।

আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইসমাইলের সভাপতিত্বে শুরু হয় কাউন্সিল অধিবেশন। এখানে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রদান ও বিশেষ অতিথি ছিরেন। অধিবেশনে ৯ ওয়ার্ডের ডেলিগেটগনের সর্বসম্মতিক্রমে সাবেক সভাপতি মোহাম্মদ রফিককে পুনরায় সভাপতি ও মোঃ তাজুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করে পরবর্তি ১৫ দিনের মধ্যে অনুমোদন নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়।