লামায় শীতবস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে। উপজেলার গজালিয়া ইউনিয়নের কোলাইক্যা পাড়া

রামগড় উপজেলায় “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা
পানছড়িতে সমৃদ্ধি কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল
নির্বাচন পরবর্তী নানা বিষয় নিয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির মতবিনিময় সভা
লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে। উপজেলার গজালিয়া ইউনিয়নের কোলাইক্যা পাড়ার ফার্স্ট এইড ফাউন্ডেশনের উদ্যোগে রবিবার দিনব্যাপী কর্মসূচিতে ৪শত জন শীতার্থ জনগোষ্ঠির মাঝে কম্বল বিতরণ ও ৩শত জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। কর্মসূচি বাস্তবায়নে সহায়তা প্রদান করেন গজালিয়া ইউনিয়ন পরিষদ।
ফার্স্ট এইড ফাউন্ডেশনের এ মানবিক সহায়তা উদ্যোগকে সফলভাবে বাস্তবায়ন করতে ঢাকা মেডিকেলের হৃদরোগ বিভাগের প্রফেসর মহসিন ও তাঁর বন্ধুরা এবং ফার্স্ট এইড ফাউন্ডেশনের পরিবার স¦ার্ভিক সহায়তা দিয়েছেন বলে জানিয়েছেন ফাউন্ডেশন চেয়ারম্যান শামসুদ্দুহা তাপস।
শীত বস্ত্র কম্বল বিতরণে প্রধান অতিথি ছিলেন গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা। এই সময় উপস্থিত ছিলেন ফার্স্ট এইড ফাউন্ডেশন চেয়ারম্যান মোহাম্মদ শামসুদ্দোহা তাপস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ উহ্লাওয়ান রাখাইন, ইউপি সদস্য উসাচিং মার্মা, সাংবাদিক মংছিংপ্রু ও ফাস্ট এইড ফাউন্ডেশ ফেসবুক গ্রুপের লামার সদস্যগণ উপস্থিত ছিলেন।