লামায় সেলাই মেশিন বিতরণ

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ১০ জন বিধবা ও দরিদ্র নারীদের আত্মকর্ম সংস্থনের লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ২০ জুলাই শুক

লামায় কৃষকলীগের উদ্যোগে ‘কৃষক সমাবেশ’
মিঠুন চাকমার স্মরণে ১৪ জানুয়ারি প্রদীপ প্রজ্জ্বলন ও স্মরণসভা
মহানবী (সা.)কে কটূক্তি করার প্রতিবাদে লক্ষ্মীছড়িতে বিক্ষোভ মিছিল

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ১০ জন বিধবা ও দরিদ্র নারীদের আত্মকর্ম সংস্থনের লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ২০ জুলাই শুক্রবার সন্ধ্যায় লামা হোটেল সী-হিল মিলনায়তনে আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলার মোহম্মদ রফিক মিয়ার সভাপতিত্বে বিতরণ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল প্রধান অতিথি থেকে সেলই মেশিন বিতরণ করেন। এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সমাপাদক ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ তাজুল ইসলাম, পৌর কাউন্সিলার জোৎস্না বেগম, কামাল উদ্দিন, মোঃ ফরিদ  পৌর সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মুহাম্মদ কামাল উদ্দিন বিশেষ অতিথি ছিলেন।

সেলাই মেশেন বিতরণ সভায় প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ সরকার ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে ক্ষুধা, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে কাজ করছে। সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, দারিদ্র বিমোচন ও বিদ্যুৎ খাতে উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁচেছে। তিনি আরো বলেন, অনতি বিলম্বে আরো ১০ জন অসহায় ও দরিদ্র নারীকে সেলাই মেশিন দেয়া হবে। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী ১১তম সংসদ নির্বাচনে বান্দরবান ৩ শ নং আসনে ৬ষ্ট বারের মত জননেতা বীর বাহাদুর উশৈসিংকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন, ইতিমধ্যেই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আসন্ন নির্বাচনী প্রস্তুতি তৎপরতা শুরু হয়েছে।