লামায় হলিচাইল্ড পাবলিক স্কুলের বার্ষিক বনভোজন, ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা

লামা,(বান্দরবান) প্রতিনিধি: লামায় হলিচাইল্ড পাবলিক স্কুলের বার্ষিক বনভোজন, ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরসভা ক্যাম

মানিকছড়িতে আ.লীগ’র নতুন কমিটিকে সংবর্ধনা
শাহানশাহ্ হক ভান্ডারী সুন্নিয়া দাখিল মাদ্রাসায় বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
বিদেশে পাঠানোর নামে প্রতারণামূলক অর্থ আত্মসাতের অভিযোগ

লামা,(বান্দরবান) প্রতিনিধি: লামায় হলিচাইল্ড পাবলিক স্কুলের বার্ষিক বনভোজন, ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরসভা ক্যাম্পাসে এরবর্ণাঢ্য আয়োজন করা হয়। এদিন সকালে ক্রীড়া ও সাংষ্কৃতিক পতিযোগিতা শেষে  আমন্ত্রিত অতিথিবৃন্দ, ছাত্র-শিক্ষক-অভিভাবকগণ স্কুল পরিচালনা কমিটির আয়োজিত বনভোজনে যোগ দেন। বিকালে পরিচালনা কমিটির সভাপতি তানফিজুর রহমান’ সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা ও পুরস্কা বিতরনসভা।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ইসমাইল প্রধান অতিথি, ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জাফর উল্লাহ্ জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের চট্টগ্রামের সহকারি অধ্যাপক (ইংরেজি বিভাগ), লামা থানা পরিদর্শক আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভুঁঞা, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এম. ইমতিয়াজ, লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস শুক্কুর ও লাইনঝিরি দাখিল মাদ্রাসার সুপারেন্টেন্ড মাওলানা মোঃ ইব্রাহীম প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ ইসমাইল বরেছেন, বর্তমান সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে সুশিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে কাজ করছেন। বছরের প্রথমদিনে শিক্ষার্থীর হাতে বিনামুলে নতুনবই তুলে দেয়া, বেসরকারি প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ জাতিয়করন, ব্যাপক অবকাঠামোর উন্নয়ন, শিক্ষোপকরণ, ছাত্রাবাস নির্মাণসহ যোগাযোগ ও মাল্টিমিডিয়ার মাধ্যমে যুগোপযোপি মানসম্পন্ন শিক্ষা ব্যবস্থা, উপবৃত্তি, স্কুল ফিডিং ও বিদ্যুৎ সংযোগ ইত্যাদি সুযোগ-সুবিধা বৃদ্ধির বর্ণনা দেন। সবশেষে স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্যেদিয়ে দিনব্যাপী কর্মসূচির পরিসমাপ্তি ঘটে।