লামা-আলীকদমে দুর্গাপূজা উপলক্ষে সেনাবাহিনীর অনুদান প্রদান

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা ও আলীকদমে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সরকারের পাশাপাশি আলীকদম সেনাজোনের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে।

মহালছড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু
মানিকছড়িতে যুব রেড ক্রিসেন্টের তিন দিন ব্যাপী প্রাথকি চিকিৎসা প্রশিক্ষণ শুরু
পাহাড়ের আলো সেন্ট্রাল সার্ভারে কাজ চলছে…

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা ও আলীকদমে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সরকারের পাশাপাশি আলীকদম সেনাজোনের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। লামায় ৮ টি পুজামন্ডপের প্রতিটির জন্য সরকারীভাবে ৫’শ কেজি করে চাল ও ১০ হাজার টাকা নগদ প্রদান করা হয়। সে সাথে শনিবার আলীকদম সেনাজোন সদরে গিয়ে অনুদান গ্রহণ করেন, লামা ও আলীকদমের কেন্দ্রীয় হরিমন্দির সমুহের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ। এরা হলো প্রকাশ চৌধুরী লামা কেন্দ্রীয় হরিমন্দির, দুলন দাস আলীকদম কেন্দ্রীয় হরি মন্দির, সন্তোষ কুমার দাস লামা মেরাখোলা হরিমন্দির।

অনুদান প্রদানকালে আলীকদম জোন উপ-অধিনায়ক মেজর এসএম ফখরুল ইসলাম চৌধুরী পিএসসি বলেন, বাঙ্গালীর চিরায়ত এতিহ্য শারদীয় দুর্গা উৎসব পালনে সব ধরণের নিরাপত্তা নিশ্চিত করা হবে। তিনি বলেন, উৎসবে কোন ধরনের সমস্যাবোধ করলে যেন নিকটস্থ সেনা ক্যাম্পকে অবহিত করা হয়। এই সময় জোনাল ষ্টাফ অফিসার মেজর ইমতিয়াজ জামান চৌধুরী উপিস্থত ছিলেন।
এদিকে, এবছর লামা উপজেলায় ৮টি ও আলীকদমে ৩টি মন্ডপে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। লামা থানা অফিসার ইনচার্জ আপ্পেহ্লা রাজু নাহা ও আলীকদম থানা অফিসার ইনচার্জ রফিক উল্ল্যা জানান, পূজা মন্ডপের নিরাপত্তার জন্য প্রতিদিন পুলিশ টহল অব্যাত আছে। এছাড়া আগামী ১৫ অক্টোবর থেকে পূজা শেষ হওয়া পর্যন্ত প্রতিটি মন্ডপে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে লাগাতার ডিউটি করবেন।