• June 18, 2024

শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে

 শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ ছেলে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী সারাদেশের মতো খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে ৫ আগস্ট শনিবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ শেখ কামালের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কলাণ মিত্র বড়ুয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা শহীদ শেখ কামালের ক্রীড়া সংস্কৃতিতে অবদানের কথা স্মরণ করেন এবং ১৫ আগস্ট হত্যাকান্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এ উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন, শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স, খাগড়াছড়ি পৌরসভা ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসূচি পালন করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post