শান্তি চুক্তির বর্ষপূর্তি পালন উপলক্ষে পানছড়িতে ছাত্রলীগের প্রস্তুতি

স্টাফ রিপোর্টার: নৌকার জয় নিশ্চিত করার জন্য কাজ করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নিদের্শনা মোতাবেক নৌকার বিজয় সুনিশ্চিত, কেন্দ্র ভিক্তিক ছাত্রলীগের কমিটি গঠন

পানছড়ি আ‘লীগের বর্ধিত সভা: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১০ প্রার্থীর আবেদন
নিখোঁজের ১৩ দিন পর পানছড়িতে মুসলিম ছেলে ও ত্রিপুরা মেয়ে উদ্ধার
লক্ষ্মীছড়িতে মনিকা চকমার মা পেলেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার

স্টাফ রিপোর্টার: নৌকার জয় নিশ্চিত করার জন্য কাজ করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নিদের্শনা মোতাবেক নৌকার বিজয় সুনিশ্চিত, কেন্দ্র ভিক্তিক ছাত্রলীগের কমিটি গঠন, ঐক্যবন্ধভাবে ছাত্রলীগের কার্যক্রম পরিচালনা এবং ২রা ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২১তম বর্ষপূতি পালন কল্পে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা শুক্রবার বিকাল ৪টায় অনুষ্টিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল আমিন রুবেল এর পরিচালিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ নাছির, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজির হোসেন প্রমূখ।

এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের নেতা দিপন চাকমা, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মোঃ জালাল হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ নাজমুল হাসান, সদস্য ইমরান খান, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি পারভেজ, সাধারণ সম্পাদক রুবেল মহাজন প্রমূখ। এ সময় ছাত্রলীগের সভাপতি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে, তাই নৌকার জয় নিশ্চিত কল্পে আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকদের সকল ভেদাভেদ ভূলে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ তথা নৌকার বিরুদ্ধে যুগে যুগে ষড়যন্ত্র হয়েছে ও হচ্ছে, তাই আমাদের সবাইকে উন্নয়নের প্রতীক নৌকার জয়ের জন্য কাঁদে কাঁদ মিলিয়ে কাজ অঙ্গিকার ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে দলীয় কার্যলয় থেকে নৌকার প্রচারণায় একটি মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো দলীয় কার্যলয়ে গিয়ে শেষ হয়।