খাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পার্বত্যাঞ্চলকে আধুনিক অঞ্চল হিসেবে গড়ে তোলা হবে- লেঃ কর্ণেল নওরোজ

মোঃ শাহ আলম,  গুইমারা: দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষাসহ শান্তি-সম্প্রীতির মধ্যদিয়ে পার্বত্য চট্টগ্রামকে একটি উন্নত অঞ্চল হিসেবে গড়ে তোলার লক্ষে লক্ষ্যে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ৩০ফিল রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার বলেছেন, পাহাড় নিয়ে একটি সন্ত্রাসী গোষ্ঠি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের হুশিয়ারী দিয়ে তিনি বলেন, মাটিরাঙ্গা জোনের আওতাধীন এলাকায় কোন সন্ত্রাসীকে অবস্থান করতে দেওয়া হবে না।

পার্বত্যাঞ্চলে শান্তি ও নিরাপত্তা বজায় রাখতে বেসামরিক মানুষের হাতে অস্ত্র দেখা মাত্র তাকে কঠোর হস্তে দমন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ৩০ফিল রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার। ২৮জানুয়ারী সকালে জোন সদরে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে জোন উপ-অধিনায়ক মেজর মোঃ ইমরাউল কায়েস ইমরুল, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ তাজল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিষণ চন্দ্র দাস, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়াসহ সামরিক পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

পরে জোনের দায়িত্বপুর্ন এলাকার পদ্ম লোচন ত্রিপুরার অগ্নিদগ্ধ শিশু কন্যা রিমি ত্রিপুরার চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করেন জোন অধিনায়ক।