শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় 

শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় 

খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলের মানুষ শান্তিপ্রিয়, তাই সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন-শৃঙ্খলা

লক্ষ্মীছড়ি জোন কর্তৃক পরিচালিত বাইন্যাছোলা-মানিকপুর হাইস্কুলের নির্মাণ কাজ উদ্বোধন
বিভেদ থাকলে উন্নয়নের গতি কমে আসবে -ব্রি. জে. মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন
মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের সেমিতে ৪ দল
খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলের মানুষ শান্তিপ্রিয়, তাই সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি বজায় রাখতে সরকারকে সহযোগিতা করছে। শারদীয় দুর্গোৎসবে সৌহার্দের মাধ্যমে সকলের অংশগ্রহণ তারই একটি উদাহরণ।
সকালে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে এসব কথা বলেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন। এসময় পূজা বাস্তবায়ন কমিটির হাতে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এবার  রিজিয়নের আওতাধীন বিভিন্ন মণ্ডপে দুই লক্ষাধিক টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলেও জানান রিজিয়ন কমান্ডার।
পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে রিজিয়নের বি.এম মেজর মোঃ আহসান উজ জামান, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছিম বিল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।